হবিগঞ্জে আ.লীগের প্রার্থীর ওপর হামলা, আহত ২০

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২১, ১১:৩৮ পিএম

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুরে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাবের আহমেদ চৌধুরীর কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছে ২০ জন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, নবীগঞ্জের গজনাইপুরে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাবের আহমেদ চৌধুরীর সমর্থনে সাতাইহাল ফুটবল মাঠে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সে সভা করতে না পেরে কর্মী-সমর্থকদের নিয়ে বাড়ি ফেরার সময় ঢাকা-সিলেট মহাসড়কের দেওপাড়া বাজারে পৌঁছালে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাবের আহমেদের কর্মী-সমর্থকদের উপর লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা করে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। এ ঘটনায় ২০ জন আহত হয়। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

সাবের আহমেদ চৌধুরী অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইমদাদুর রহমান মুকুল ও তার সমর্থকরা আমি ও আমার কর্মী-সমর্থকদের উপর হামলা করে। এতে অনেকেই আহত হয়েছে। 

এ বিষয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমদাদুর মুকুল বলেন, আমার বিজয় নিশ্চিত। এ জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। 

নবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকরা নৌকার কর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে নৌকার প্রার্থী। এতে কয়েকজন আহত হয়েছে। আমরা ঘটনাস্থলে আছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh