ডিএসসিসির গাড়ির ধাক্কায় নটরডেম শিক্ষার্থীর মৃত্যু: সড়ক অবরোধ করে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ০৪:৩২ পিএম

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে এক নটরডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন সহপাঠী ও নটরডেমের শিক্ষার্থীরা।

বুধবার (২৪ নভেম্বর) বিকেল ৩টা থেকে মতিঝিল-গুলিস্তান সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। এ সময় আশপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বিক্ষোভে এই ঘটনার সাথে জড়িত চালকের ফাঁসির দাবি জানিয়েছেন তারা। নটরডেমের কয়েকশ শিক্ষার্থী বিক্ষোভে অংশ নিয়েছেন।

মতিঝিল থানার ডিউটি অফিসার এস আই কলিমউদ্দিন গণমাধ্যমকে বলেন, পুলিশ আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছে। দুর্ঘটনায় জড়িত গাড়ির চালককে আটক করা হয়েছে।

নাঈম হাসান

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, আমরা ঘটনাস্থল থেকে সংশ্লিষ্ট চালককে আটক করেছি। চালকের নাম রাসেল। মামলার প্রস্তুতি চলছে। গাড়িটিও জব্দ করা হয়েছে।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে ওই ময়লার গাড়ি নাঈমকে চাপা দিলে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নটরডেম কলেজের ইউনিফর্ম পরিহিত ছিল নাঈম। আর তার ব্যাগে থাকা জাতীয় জন্ম নিবন্ধন সনদ থেকে তার নাম জানা যায়। তার বাবার নাম মো. শাহ আলম দেওয়ান ও মা জান্নাতুল ফেরদৌস। তার বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব কাজিরখিল দেওয়ানবাড়ী গ্রামে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh