মৃত্যুর সঙ্গে লড়ছেন খালেদা জিয়া: ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১, ১২:৪৭ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তাকে রাজনীতি থেকে সরাতে বিদেশে চিকিৎসার জন্য পাঠাচ্ছে না সরকার। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে যুবদলের বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

সকাল সাড়ে নয়টা থেকে বিক্ষোভ সমাবেশে যোগ দিতে রাজধানীর বিভিন্ন থানা-ওয়ার্ডের যুবদলের নেতাকর্মীরা ছোট-ছোট মিছিল নিয়ে প্রেসক্লাব চত্বরে জড়ো হতে থাকেন। তারা মিছিল থেকে খালেদা জিয়ার মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নামে থাকা মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দেন।

যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরবের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে জাতীয় প্রেস ক্লাবের সামনের মেট্রোরেলের কাজ চলমান থাকায় এমনিতেই সড়কটি সংকুচিত হয়ে পড়ে। যুবদলের সমাবেশকে কেন্দ্র করে সংগঠনটির নেতাকর্মীরা সংকুচিত সড়কের আরেকটি অংশে অবস্থান নেয়ায় যান চলাচলে স্বাভাবিক গতি হারিয়েছে। সমাবেশের সামনের সড়কে অনেকটা থেমে থেমে যান চলাচল করে। 

অন্যদিকে যুবদলের চলমান বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে অতিরিক্ত পুলিশ মোতায়ন করতেও দেখা গেছে প্রেস ক্লাবের সামনে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh