রাঙ্গামাটিতে যৌথ অভিযানে অস্ত্র-গুলি উদ্ধার

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২১, ০৫:৫৭ পিএম

অস্ত্র-গুলি উদ্ধার

অস্ত্র-গুলি উদ্ধার

পার্বত্য জেলা রাঙ্গামাটিতে সশস্ত্র সন্ত্রাসীদের একটি আস্তানায় অভিযান চালিয়ে একে-৪৭, বিদেশী পিস্তল ও গুলিসহ নগদ টাকা জব্দ করেছে যৌথবাহিনী। 

শুক্রবার (২৬ নভেম্বর) ভোররাতে সদর উপজেলার বন্দুকভাঙা ত্রিপুরাপাড়ার দুর্গম পাহাড়ে অভিযান চালিয়ে এসব অস্ত্র-গুলি উদ্ধার করা হয়। তবে অভিযানে কাউকে আটক করতে পারেনি যৌথবাহিনী।

নিরাপত্তাবাহিনীর সূত্র জানায়, প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের একটি আস্তানায় গোয়েন্দা সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর একটি দল অভিযান পরিচালনা করে। এসময় অভিযান টের পেয়ে সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে একটি কাঁচাঘর ঘর থেকে একটি একে-৪৭, বিদেশী পিস্তল, গুলি ও নগদ টাকা জব্দ করা হয়। 

এদিকে, বিকালে বিষয়টি নিশ্চিত করে জেলা অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ (সদর সার্কেল) বলেন, ভোরে রাঙ্গামাটি সদরের বন্দুকভাঙা ইউনিয়নের বামদিকে অবস্থিত ত্রিপুরাপাড়ার দুর্গম এলাকায় যৌথবাহিনী অভিযান চালিয়ে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। 


এ বিষয়ে জানতে চাইলে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) মুখপাত্র অংগ্য মারমা বলেন, ‘এটি একটি সাজানো নাটক হতে পারে। এ ঘটনার সাথে আমরা কোনোভাবেই জড়িত না। ইউপিডিএফ অস্ত্রের রাজনীতি করে না। পাহাড়ে যেকোনো ঘটনায় ইউপিডিএফকে দায়ী করা অপরাজনীতি অংশ। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সেটিই করা হচ্ছে।’

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh