ছাদে ডেকে নিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ০৯:৫৪ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

স্ত্রীকে বাড়ির ছাদে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে স্বামী। গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) রাতে গাজীপুর সিটি করপোরেশনের তারগাছ এলাকায় ৩৭ ওয়ার্ড কাউন্সিলের বাড়ির ছাদে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত ওই গৃহবধূ হলেন সুনামগঞ্জের দোয়ারা সদর বাজার এলাকার আব্দুল বারেকের মেয়ে জোনাকি আক্তার (২২)। আর তার স্বামী সুজন মিয়া (৩০)। 

নিহতের পরিবার ও পুলিশ  জানায়, সুনামগঞ্জের দোয়ারা সদর বাজার এলাকার আব্দুল বারেকের মেয়ে জোনাকির সঙ্গে প্রায় তিন বছর আগে রাজমিস্ত্রী সুজনের বিয়ে হয়। সুজন স্ত্রীর বাবার পরিবারের সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের ৩৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দুলাল মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল। এরপর থেকে তারা আলাদা ছিলেন। 

গতকাল রাত পৌনে ৮টার দিকে সুজন তার স্ত্রীকে বাসার পাঁচ তলার ছাদে নিয়ে যায়। সেখানে বেশ কথাকাটাটি ও ঝগড়া করে। এক পর্যায়ে সুজন ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন চিৎকারের শব্দ শুনে ছাদে গিয়ে জোনাকির গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পিতা আব্দুল বারেক জানান, সুজন হঠাৎ বাসায় এসে জোনাকিকে বলে, তোমার সাথে কথা আছে বাড়ির ছাদে আসো। এই বলে তাকে বাড়ির ছাদে নিয়ে জোনাকিকে হত্যা করে পালিয়ে যায়।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh