সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২১, ০৭:০৩ পিএম

বোর্ড সভা অনুষ্ঠিত

বোর্ড সভা অনুষ্ঠিত

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ৬৪৪তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সভায় সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির সভাপতিত্ব করেন। 

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য আজিম উদ্দিন আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালক মো. আকিকুর রহমান, মিসেস রেহানা রহমান, রাইয়ান কবির, বে-লিজিং এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের পক্ষে এম. মনিরুজ্জামান খান, অডিট কমিটির চেয়ারম্যান ও পরিচালক সৈয়দ সাজেদুল করিম, পরিচালক ড. কাজী মেসবাহউদ্দিন আহমেদ, পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন, কোম্পানি সচিব এ.কে.এম. নাজমুল হায়দার সভায় উপস্থিত ছিলেন।  

সভায় পরিচালনা পর্ষদের সদস্যরা ব্যাংকের বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগ নিয়ে বিস্তারিত আলোচনা করেন। বাংলাদেশের স্বাধীনতা ও বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর এই ঐতিহাসিক মুহূর্তে অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপ ২০২১ এ বাংলাদেশ দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় সাউথইস্ট ব্যাংকের পরিচালনা পর্ষদ উচ্ছ্বসিত প্রশংসা করেন। 

বাংলাদেশ দলের এই জয়ে আনন্দিত হয়ে পরিচালনা পর্ষদ সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করেছে অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপ দলের সকল সদস্যকে সাউথইস্ট ব্যাংকের পক্ষ থেকে সংবর্ধনা ও আর্থিক সম্মাননা প্রদান করা হবে।-বিজ্ঞপ্তি

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh