ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২১, ০২:৪৪ পিএম | আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১, ০২:৪৫ পিএম

ছবি: ফরিদপুর প্রতিনিধি

ছবি: ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সালথায় জমিজমা নিয়ে দুইজনের কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের হামলায় মোহাম্মাদ মাতুব্বর (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ রবিবার (২৬ ডিসেম্বর) ভোররাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার ভাওয়াল ইউনিয়নের নারানদিয়া গ্রামে  হামলার ঘটনায় তিনি গুরুত্বর আহত হন। 

মোহাম্মদ মাতুব্বর ওই গ্রামের মৃত জহুর মাতুব্বরের ছেলে।

ফরিদপুরের সালথায় জমিজমা নিয়ে দুইজনের কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের হামলায় মোহাম্মাদ মাতুব্বর (৬০) নামে এক বৃদ্ধ রবিবার (২৬ ডিসেম্বর) ভোররাতে হাসপাতালে মারা গেছেন। শনিবার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার ভাওয়াল ইউনিয়নের নারানদিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। 

মোহাম্মদ মাতুব্বর ওই গ্রামের মৃত জহুর মাতুব্বরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় নারানদিয়া গ্রামের নুরু মাতুব্বরের সমর্থক আবেদ শেখের সাথে প্রতিপক্ষ ইউপি সদস্য ওহিদ মাতুব্বরের সমর্থক আবেদ মাতুব্বরের জমি মারকেজ নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই সুত্রধরে ওহিদের সমর্থকদের সাথে নুরুর লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় নুরুর চাচা মোহাম্মাদ মাতুব্বর দৌড়দিলে রাস্তায় পড়ে যায়। তখন প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা চালায়। এ হামলায় গুরুত্বর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রবিবার ভোররাতে তিনি মারা যান। 

নিহতের ভাই ইনছুর মাতুব্বর বলেন, আমার ভাই মোহাম্মদ মাতুব্বর নারানদিয়া বাজারে চা খেতে গেলে ওহিদ ও সাহেব আলী মাতুব্বরের লোক ইয়াদ আলী, জাকির ও মাহবুবসহ বেশকিছু লোক পরিকল্পিতভাবে হামলা চালিয়ে হত্যা করেছে।

নিহতের মেয়ে মাহফুজা বেগম জানান, আমার বাবাকে ওহিদ ও সাহেব আলীর হুকুমে হত্যা করা হয়েছে। আমার বাবার হত্যার বিচার চাই।

এদিকে সাহেব আলী মাতুব্বর ফেসবুক মেসেঞ্জারে ফোন করে সাম্প্রতিক দেশকালের প্রতিনিধিকে বলেন, বাজারে জমি নিয়ে হাতাহাতির বিষয়টি নিয়ে নুরুর লোক আবেদ, নাইম ও ইব্রাহিম রামদা নিয়ে আগায় আসলে আমাদের লোকজনও ধাওয়া দেয়। এই ঘটনাটি স্থানীয় মজিবর ও লক্ষনদিয়ার সুরুজ মাতুব্বর উভয় পক্ষকে মিমাংশা করে দেন। মোহাম্মদ মোল্যা অসুস্থ্য মানুষ। তার উপর কেউ হামলা করেনি।

নিহতের বিষয়টি নিশ্চিত করে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, এ ঘটনায় এলাকা শান্ত রাখার জন্য পুলিশ মোতায়েন রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh