নববর্ষে মেসির ‘অন্যরকম’ বার্তা

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২২, ০২:৫০ পিএম | আপডেট: ০১ জানুয়ারি ২০২২, ০৩:৩৫ পিএম

লিওনাল মেসি

লিওনাল মেসি

২০২১ মেসির জন্য বিশেষ এক বছর। এই বছরই উঁচিয়ে ধরেছেন বহুল কাঙ্ক্ষিত আন্তর্জাতিক শিরোপা। এরপর ২১ বছরের সম্পর্কের ইতি টানতে হয়েছে বার্সেলোনার সাথে। কাঁদতে কাঁদতে বিদায় বলেছেন প্রিয় ন্যু ক্যাম্পকে। এরপর যোগ দিয়েছেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইঁতে। 

২০২২ অবশ্য আরো কঠিন সব চ্যালেঞ্জ নিয়ে হাজির হচ্ছে মেসির সামনে। এই বছরের শেষদিকে কাতারে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ। এর আগে পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার চ্যালেঞ্জ তো আছেই। লিগ ওয়ানেও গোল পাচ্ছেন না, এ নিয়েও শুরু হয়েছে সমালোচনা। 

তবে ২০২২ সালে মেসির চাওয়া সবার সুস্বাস্থ্য। ২০২১ সালে নিজের সপ্তম ব্যালন ডি’অর জেতা মেসি জানিয়েছেন, এই বছরটার জন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন আর্জেন্টাইন তারকা।

তিনি লিখেছেন, ‘আমি ২০২১ সালে যা কিছু পেয়ে বেঁচে থেকেছি, সবকিছুর জন্য কেবল ধন্যবাদই দিতে পারি। এমনকি অনেক মানুষ এই শেষ না হওয়া ভাইরাসের কারণে খারাপ সময় কাটানোর পরও। আশা করি ২০২২ সবার সুস্বাস্থ্য নিয়ে আসবে। নতুন বছরে আপনাদের সবার জন্য আমার এটাই প্রত্যাশা। সবাইকে উষ্ণ আলিঙ্গন।’

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh