জনবল নিয়োগ দেবে উরি ব্যাংক

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২২, ০৯:৪৭ এএম

ফাইল ছবি

ফাইল ছবি

কোরিয়ার উরি ব্যাংক বিশ্বের ২৬টি দেশে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে। ২০২০ সালে উরি ব্যাংক ‘দ্য ব্যাংক অব দ্য ইয়ার ২০২০ গ্লোবালি’ অ্যাওয়ার্ডে ভূষিত হয়। বাংলাদেশেও ব্যাংকটির একাধিক শাখা রয়েছে। এসব শাখায় লোকবল নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম : রিলেশনশিপ ম্যানেজার ( সিনিয়র প্রিন্সিপাল অফিসার পদ মর্যাদা)। বিভাগ : বিজনেস ডেভেলপমেন্ট সেন্টার। আবেদন যোগ্যতা : যেকোনো পাবলিক, প্রাইভেট বা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যিক বিভাগের যেকোনো একটি বিষয়ে মাস্টার্স পাস করতে হবে। একাডেমিক ভালো ফলাফল থাকতে হবে। তবে প্রফেশনাল সার্টিফিকেট সিএফএ, সিপিএ, এসিসিএ বা সিএ কোর্স সম্পন্ন করলে অগ্রাধিকার দেওয়া হবে।

যেকোনো ব্যাংকে বিজনেস ডেভেলপমেন্ট বিভাগে ন্যূনতম ৫ বছর কাজের অভিজ্ঞতাসহ মোট ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ফাইন্যান্সিয়াল প্রজেক্ট ও সিন্ডিকেশনের বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। ব্যাংকিং নিয়ম নীতি সম্পর্কে স্বচ্ছ ধারণা থাকতে হবে। যোগাযোগ দক্ষতা ও ইন্টারপারসনাল স্কিল থাকতে হবে। এছাড়াও নেতৃত্বের গুণাবলী থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। তবে বছরে দুইটি উৎসব ভাতা, ব্যাংকের নীতিমালা অনুসারে বার্ষিক ইনক্রিমেন্টের সুবিধা, স্বাস্থ্য ও জীবন বিমা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : প্রার্থীকে বর্তমান ও পূর্বের অভিজ্ঞতার সনদ, চাকরির জীবনের বিস্তারিত তথ্য, বর্তমান বেতন, প্রত্যাশিত বেতন, শিক্ষাগত যোগ্যতা ও কমপক্ষে দুইজনের রেফারেন্সসহ আবেদনপত্র পাঠাতে হবে মানবসম্পদ বিভাগ, উরি ব্যাংক, সুভাস্তু ইমাম স্কয়ার, ৬৫ গুলশান এভিনিউ, গুলশান, ঢাকা-১২১২ বরাবর।

আবেদনপত্র পাঠানের শেষ তারিখ : ২৩ জানুয়ারি, ২০২২

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh