রাজশাহীতে রাত ৮টার পর সব দোকানপাট বন্ধ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২২, ১১:০৪ পিএম

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় রাজশাহীতে রাত ৮টার পর থেকে সব দোকানপাঠ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল শনিবার (২৯ জানুয়ারি) রাত ৮টা থেকে এই সিদ্ধান্ত কার্যকর করবে জেলা প্রশাসন।

দেশে করোনার নতুন ধরণ ওমিক্রনের সংক্রমণ ছড়িয়ে পড়ার পর থেকে প্রতিদিনই রাজশাহীতে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সংক্রমণের লাগাম টানতে দোকানপাঠ-ব্যবসা প্রতিষ্ঠান সীমিত রাখার এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল সাংবাদিকদের জানিয়েছেন, গতকাল (বৃহস্পতিবার) জেলা পর্যায়ের করোনা সংক্রান্ত কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা হয়। সেখানেই সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টা থেকে পরদিন সকাল ৭টা পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। শনিবার থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে। এ নিয়ে প্রজ্ঞাপন জারি করা হবে বলেও জানান জেলা প্রশাসন।

এদিকে নগরজুড়ে জনসমাগম সীমিত করতে শুক্রবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা থেকেই নগরীর বিভিন্ন এলাকায় মাইকিং শুরু করেছে নগর পুলিশের বিভিন্ন ইউনিট।

এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, আগামীকাল (শনিবার) থেকে দোকানপাট খোলা রাখার জন্য সময় সীমিত করা হবে। এ বিষয়ে আগামীকালই আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানানো হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh