লালমনিরহাটে ৩ দিনব্যাপী কবিতা প্রদর্শনী ও কবিমেলা

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২২, ০৭:৫৮ পিএম

তিন দিনব্যাপী কবিমেলা ও আবৃত্তি অনুষ্ঠানের উদ্বোধন করেছেন সাহিত্য ব্যক্তিত্ত্ব ফেরদৌসি বেগম বিউটি। ছবি: সাম্প্রতিক দেশকাল

তিন দিনব্যাপী কবিমেলা ও আবৃত্তি অনুষ্ঠানের উদ্বোধন করেছেন সাহিত্য ব্যক্তিত্ত্ব ফেরদৌসি বেগম বিউটি। ছবি: সাম্প্রতিক দেশকাল

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে লালমনিরহাটে তিন দিনব্যাপী কবিতা প্রদর্শনী, কবিমেলা ও আবৃত্তি অনুষ্ঠান শুরু হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে কবিমেলা ও আবৃত্তি অনুষ্ঠানের উদ্বোধন করেন সাহিত্য ব্যক্তিত্ত্ব ফেরদৌসি বেগম বিউটি। সাপ্টিবাড়ি ডিগ্রি কলেজের অনার্স বাংলা বিভাগের উদ্যোগে এ প্রদর্শনী ও কবিমেলা আয়োজিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে সম্মানিত অতিথি বিশিষ্ট ভাষাসৈনিক আব্দুল কাদের ভাষাণীকে উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। কলেজের অধ্যক্ষ সুদান চন্দ্র রায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  অনুষ্ঠানে ফেরদৌসি বেগম বিউটির সম্পাদনা ও প্রকাশনায় ‘স্বর্ণমতি’ সাহিত্য পত্রিকার একুশে সংখ্যা ‘২২’-এর মোড়ক উম্মোচন করা হয়। এবং বিশিষ্ট কবিদের রচিত কবিতা প্রদর্শন করা হয়।

সোমবার বিকালে ওই অনুষ্ঠানে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী ক্ষুদে শিক্ষার্থীদের পুরস্কার দেওয়া হয়। পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার জি আর সারোয়ার।

সে সময় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল আলম, ইউপি চেয়ারম্যান আব্দস সোহরাবসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh