চকরিয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২২, ০১:১১ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ার হারবাং ইউনিয়নের মুসলিম পাড়ায় ভাড়া বাসা থেকে ইয়াছমিন আক্তার (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত ইয়াছমিন গাড়িচালক মোয়াজ্জেম হোসেনের স্ত্রী। দুই জনেরই দ্বিতীয় বিয়ে হয়েছিল।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, সন্ধ্যায় মুসলিম পাড়ার কয়েকজন ব্যক্তি পুলিশকে জানায়- ভাড়া বাসায় ফাঁস খেয়ে মারা গেছে ইয়াছমিন। পুলিশ ওই ঘর তল্লাশি করে সিগারেটের অংশবিশেষ পায়। এতে সন্দেহ হলে বাসা লাগোয়া কয়েকজন বাসিন্দার সাথে আলাপ করে জানতে পারি, স্বামীর অনুপস্থিতিতে প্রতিদিনের মতো একব্যক্তি বিকেলে ওই ঘরে আসে। সন্ধ্যায় চলে যায় লোকটি। এরপর উৎসুক কয়েকজন মহিলা ওই বাসায় গেলে ঝুলন্ত অবস্থায় ইয়াছমিনের মরদেহ দেখতে পায়।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, নিহত ইয়াছমিনের প্রথম স্বামীর ঘরে আট বছর বয়সী এক সন্তান থাকলেও সে থাকতো বাবার ঘরে। গাড়িচালক মোয়াজ্জেম কয়েকদিন প্রথম স্ত্রীর ঘরে, কয়েকদিন ইয়ামিনের ঘরে থাকতো। ঘটনার সময় মোয়াজ্জেম ছিল ঢাকায়। জনৈক ব্যক্তির আনাগোনায় ইয়াছমিন আত্মহত্যা না হত্যা হয়েছে তা নিয়ে দেখা দিয়েছে ধোয়াশা। 

ওসি আরো বলেন, ইয়াছমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh