প্রেমিকের সঙ্গে ঝগড়া করে কিশোরীর ‌'আত্মহত্যা'

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২২, ১০:২১ পিএম | আপডেট: ১৪ মার্চ ২০২২, ১১:২১ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর সবুজবাগের পূর্ব রাজারবাগ এলাকায় মা’য়ের কাছে বেড়াতে এসে অন্যন্যা রানী রায় (১২) নামে এক শিক্ষার্থী আত্মহত্যার অভিযোগ উঠেছে।

আজ সোমবার (১৪ মার্চ) সবুজবাগের পূর্ব রাজারবাগ এলাকায় নিজ বাসায় আত্মহত্যা করে ওই শিক্ষার্থী।

অন্যন্যা রানী গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চাষিয়া গ্রামের কৃষক অমল চন্দ্র বর্মনের মেয়ে। দুই বোনের মধ্যে অন্যন্যা ছিল ছোট। বড় বোন বিবাহিত।

সংবাদ পেয়ে সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. আজমিন নাহার কিরণ পূর্ব রাজারবাগ হিন্দু পাড়া এলাকার একটি তৃতীয় তলার বাসা থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে ভোরে তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

মেয়েটির পালিত বাবা বিনত চন্দ্র রায় জানান, মেয়েটি ছোট থেকে তাদের তত্ত্বাবধানে বড় হচ্ছিল। গাইবান্ধার সাদুল্লাহপুর মডেল স্কুলের ৭ম শ্রেণিতে ভর্তি করা হয়েছিল তাকে। সে কিছু দিন গাইবান্ধায় আবার কিছু দিন ঢাকায় তার মা সাধনা রানীর সঙ্গে থাকতো। মেয়েটির মা গার্মেন্টেসে কাজ করতেন।

তিনি বলেন, অনলাইনে ক্লাস করার জন্য তার মামা তাকে একটি ডিজিটাল মোবাইল কিনে দেয়। আমি এতে রাজি ছিলাম না। মেয়েটি ওই মোবাইল অপারেটিং করতে করতে রংপুরের বাসিন্দা কল্লোল সরকার নামে এক যুবকের সঙ্গে মোবাইলের মাধ্যমে সম্পর্ক করে। পরে তাদের মধ্যে বিরোধ হলে মেয়েটি ছেলেটিকে প্রতারকসহ বিভিন্ন কথাবার্তা চিরকুটে লিখে এই পথ বেছে নেয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh