গুলিস্তানে ছিনতাইকারীর কবলে পড়ে সাংবাদিক আহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২২, ০২:২৫ এএম

সাংবাদিক কামাল হোসেন তালুকদার

সাংবাদিক কামাল হোসেন তালুকদার

রাজধানীর গুলিস্তানে ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক কামাল হোসেন তালুকদার।

গতকাল বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বঙ্গবন্ধু এভিনিউয়ে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন বলে তার স্ত্রী শাহনাজ পারভীন জানান।

তিনি বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে মুন্সিগঞ্জে ফ্যামিলি ডে ছিল। আমরা ডিআরইউর পিকনিকের বাস থেকে গুলিস্তানে আওয়ামী লীগের অফিসের সামনে নেমে যাই। সেখান থেকে রিকশা নিয়ে আজিমপুরে যাবো ভাবছিলাম। রিকশায় উঠতে যাবো, এমন সময় পেছন থেকে দ্রুত গতিতে এক লোক দৌড়ে এসে কামালকে ধাক্কা দেয়। তিনি সামলাতে না পেরে একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা খান। ধাক্কা খেয়ে তার ঠোঁট অনেকখানি কেটে যায় এবং প্রচুর রক্তপাত হয়।

সাংবাদিক কামালের স্ত্রী বলেন, কামালের হাতে তখন ব্যাগ ও মোবাইল ছিল। লোকটি সেগুলো ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে হামলা করেছে। কিন্তু তার কাছ থেকে কোনো কিছুই নিতে পারেনি।

শাহনাজের চিৎকারে লোকজন জড়ো হয়ে যাওয়ায় ধাক্কা দেওয়া লোকটা দ্রুত পালিয়ে যান। এরপর আহত কামালকে প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তার ঠোঁটে সাতটি সেলাই দেওয়া হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh