ক্রেতাকে পেটাল ব্যবসায়ী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ১৮ মার্চ ২০২২, ০৯:৪৯ পিএম

আহত ব্যক্তি

আহত ব্যক্তি

ব্রাহ্মণবাড়িয়ায় সয়াবিন তেলের অতিরিক্ত মূল্য চাওয়ায় প্রতিবাদ করায় জাকির হোসেন (৪৩) নামের এক ব্যক্তিকে পেটাল ব্যবসায়ী। 

আজ শুক্রবার (১৮ মার্চ) বিকেল সোয়া ৫টার দিকে জেলা সদরের ফুলবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে। জাকির হোসেন জেলার সরাইল উপজেলার তেলিকান্দির খোরশেদ মিয়ার ছেলে। তিনি বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করার সুবাদে পরিবার নিয়ে জেলা শহরের ফুলবাড়িয়ায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, জাকির হোসেন জুম্মার নামাজের আগে বাসার পাশের দোকান থেকে এক লিটারের সয়াবিন তেল বাকিতে নেন। বিকেলে আসর নামাজের পর সেই দোকানে তেলের মূল্য পরিশোধ করতে যান। সেখানে দোকানদার বলেন তেলের দাম ১৮০টাকা পরিশোধ করতে। এসময় জাকির হোসেন দোকানদারকে বলেন, বোতলে লেখা আছে ১৬০টাকা, আপনি ১৮০টাকা কেন নিবেন। প্রতিবাদ করার পর দোকানদার দোকানে থাকা একটি তেলের বোতল হাতে নেন, সেই বোতলে মূল্য লেখা আছে মাত্র ১৬টাকা। দোকানদারের হাতে নেওয়া বোতলে ১৬০টাকা সংখ্যার পেছনে লেখা শূন্যটি ঘষামাজা করে উঠিয়ে ফেলা হয়েছে। এ নিয়ে জাকির হোসেন আবারো প্রতিবাদ করলে দোকানদার চেয়ার তুলে তার উপর হামলা করে। এতে গুরুতর আহত হন জাকির হোসেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। এই ঘটনার পর দোকান বন্ধ করে দোকানদার পালিয়ে গেছেন। 

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, বিষয়টি আমরা অবগত আছি লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh