সোমবার মোহামেডানের হয়ে মাঠে নামবেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৭ মার্চ ২০২২, ১০:৫১ পিএম | আপডেট: ২৭ মার্চ ২০২২, ১১:০৪ পিএম

ওয়ানডে সিরিজ শেষে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরে মাঠে নেমে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। আগামীকাল সোমবার (২৮ মার্চ) বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে মোহামেডানের হয়ে খেলবেন জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক।

মোহাহামেডান ক্লাবের শীর্ষ পর্যায়ের দায়িত্বশীল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। অবশ্য রিয়াদ একা নন, ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে প্রিমিয়ার লিগ খেলতে মাঠে নেমেছেন আফিফ হোসেন ধ্রুবও।

আবাহনীর হয়ে আজ রবিবার (২৭ মার্চ) বিকেএসপির ৩ নম্বর মাঠে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে খেলেছেন আফিফ। যেখানে ২২ বলে ২৩ রানে সাজঘরে ফিরেছেন এ বাঁহাতি মিডল অর্ডার।

ওদিকে টেস্ট দলের সঙ্গে কেপটাউনে গ্যারি কারস্টেনের অ্যাকাডেমিতে অনুশীলন শেষে দেশে ফেরা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের দুই ক্রিকেটার মোহাম্মদ মিঠুন ও রেজাউর রহমান রাজাও প্রথম খেলতে নেমেছিলেন। বিকেএসপির ৪ নম্বর মাঠে শাইনপুকুরের বিপক্ষে প্রাইম ব্যাংকের অধিনায়কত্বও করেছেন মিঠুন।

ম্যাচে চার নম্বরে নেমে ২৬ বলে ৩৮ রানের ঝড়ো ইনিংস উপহার দিয়েছেন মিঠুন। তার সঙ্গে দক্ষিণ আফ্রিকা থেকে ফেরা পেসার রেজাউর রহমান রাজা বল হাতে ততটা সফল হননি, ৭ ওভারে ৪০ রানে নিয়েছেন ১ উইকেট।

শাইনপুকুরের কাছে অপ্রত্যাশিত হার দিয়ে লিগ শুরুর পর খেলাঘরের সঙ্গে ৫ উইকেট ও ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ৫৪ রানে জিতেছে মোহামেডান। সোমবার নিজেদের চার নম্বর ম্যাচ খেলবে সাদা-কালো জাার্সিধারিরা।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh