দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২২, ০৪:৩৫ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দেশের বিভিন্ন স্থানে আগামী ২৪ ঘণ্টায় ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টি হতে পারে। আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে আজ সোমবার (২৮ মার্চ) এসব তথ্য জানানো হয়েছে। রাজধানীতেও আজ এবং পরশু বুধবার সামান্য বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে তারা।

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, পাবনা ও চুয়াডাঙ্গা জেলার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। আগামী ২৪ ঘণ্টায় সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। 

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. আবদুল হামিদ মিয়া বলেন, তাপমাত্রা গতকালের তুলনায় আজ একটু কম থাকবে। সারা দেশের তাপমাত্রাই একটু কম থাকবে।

আবদুল হামিদ মিয়া আরো বলেন, আগামী ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা বেশি। রাজধানীতে সামান্য পরিমাণে বৃষ্টি হতে পারে দু-এক জায়গায়। তবে গতকাল রাতের পর তাপমাত্রা আবার কমেছে। এটি বেড়ে গেলে আগামী বুধবার সন্ধ্যার দিকে আবার বৃষ্টির সম্ভাবনা আছে।

রবিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রাজশাহীতে ৩৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল সিলেটে ২০ ডিগ্রি সেলসিয়াস। গতকাল দেশে সবচেয়ে বেশি ৯ মিলিমিটার বৃষ্টি হয় রাজধানীতে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh