দুই শিশু হত্যা: রিমার পরকীয়া প্রেমিক সফিউল্লা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ২৮ মার্চ ২০২২, ০৭:৫৩ পিএম | আপডেট: ২৮ মার্চ ২০২২, ০৮:১০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আলোচিত দুই শিশুকে হত্যার ঘটনায় মা রিমা বেগমের পরকীয়া প্রেমিক সফিউল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার (২৮ মার্চ) বিকেল পৌনে ৫টায় ঢাকার আব্দুল্লাহপুর থেকে আশুগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোল্লা মোহাম্মদ শাহীন বিষয়টি নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আব্দুল্লাহপুররে একটি বাস কাউন্টারের সামনে থেকে সফিউল্লাকে গ্রেপ্তার করা হয়। সে রংপুর যাওয়ার জন্য বাসের টিকিট কেটেছিল। তাকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসা হচ্ছে। তাকে আনার পর জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত ১০ মার্চ আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ইসমাইল হোসেন ওরফে সুজন খানের দুই শিশু সন্তান ইয়াছিন (৭) ও মোরসালিনের (৫) রহস্যজনক মৃত্যু হয়। প্রথমে পরিবারের অভিযোগ ছিল, জ্বরাক্রান্ত ওই দুই শিশুকে নাপা সিরাপ খাওয়ানোর পর তাদের মৃত্যু হয়। পরে পুলিশের তদন্তে বেরিয়ে আসে দুই শিশুর মা রিমা বেগমই পরকীয়ার জেরে পরকীয়া প্রেমিক ও চালকলের শ্রমিক সর্দার সফিউল্লার দেওয়া বিষমাখা মিষ্টি খাইয়ে তাদের হত্যা করে। 

এ ঘটনায় ১৬ মার্চ রাতে রিমাকে গ্রেপ্তার করে পুলিশ। রিমা ও সফিউল্লার বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন মৃত দুই শিশুর বাবা ইসমাইল হোসেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh