রবিবার সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

সিলেট প্রতিনিধি

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২২, ০৯:৩৬ এএম

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে এর প্রতিবাদে আগামী রবিবার (১০ এপ্রিল) সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন শ্রমিকরা। একই সাথে তারা সিলেটের বিআরটিএ কার্যালয়ের সহকারী পরিচালক সানাউল হক ও রেকর্ড কিপার দেলোয়ারকে প্রত্যাহারের দাবি জানিয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে ‘সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ’-এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলে দক্ষিণ সুরমা বাবনা পয়েন্টে জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ও সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক ময়নুল ইসলামের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তৃতা করেন সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের আইনবিষয়ক সম্পাদক মো. জাকারিয়া আহমদ।

এসময় শ্রমিক নেতারা বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিআরটিএ সিলেটের সহকারী পরিচালক, দুর্নীতিবাজ কর্মকর্তা সানাউল হক ও রেকর্ড রুমের কর্মচারী দেলোয়ারকে সিলেট থেকে প্রত্যাহার করতে হবে। তা না হলে আগামী রবিবার (১০ এপ্রিল) সকাল থেকে সিলেটে সর্বাত্মক পরিবহন ধর্মঘট পালন করা হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh