ফরিদপুরে ২ যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২২, ০১:১৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফরিদপুরের ভাঙ্গায় পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন আরো একজন। 

গতকাল বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ১০টায় উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দারবাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- উপজেলার জান্দী গ্রামের প্রয়াত মতিউর রহমান শরীফের ছেলে ছলেমান শরীফ (৪০) ও কালাম মাতবরের ছেলে কামরুল মাতবর (৩২)। একই গ্রামের গুরুতর আহত ব্যক্তি হলেন মমিন উদ্দিনের ছেলে আমিনুর (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  স্থানীয় আলতাফ মাতবর গ্রুপের জামাল শেখের সাথে ইমারত মাতবরের গ্রুপের কামরুলের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। সেই ধারাবাকিতায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই তিন যুবক পোদ্দারবাজার থেকে নিজ বাড়ি জান্দির উদ্দেশ্যে একটি মোটরসাইকেলযোগে রওনা হয়।

বাজার পার হতেই আগে থেকে ওত পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাদের গতিরোধ করে। এ সময় জামাল শেখ, আলতাফ মাতবর, সুমন শেখ, শাহীন চৌধুরী, আবুল খায়ের মুন্সি, আজিজুল শরীফ, বাকী শেখসহ তাদের সহযোগীরা দেশীয় অস্ত্র দিয়ে ওই তিন যুবককে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। এতে ঘটনাস্থলেই ছলেমান শরীফ মারা যান।

পরে গুরুতর আহত অন্য দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুলের অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ায় পথে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, গ্রাম্য দলাদলিতে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটেছে। দুই যুবকের মরদেহ ফরিদপুর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী জানান, জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান ও তিনি ঘটনাস্থলেই রয়েছেন। ঘটনার পর থেকেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য অতিরিক্ত পুলিশ, ডিবি মোতায়েন করা হয়েছে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh