মাকে কুপ্রস্তাব, প্রতিবাদ করায় ছেলেকে পিটিয়ে জখম

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ১০ এপ্রিল ২০২২, ০৫:০৫ পিএম | আপডেট: ১০ এপ্রিল ২০২২, ০৮:০১ পিএম

হামলায় আহত ছেলে সম্রাট

হামলায় আহত ছেলে সম্রাট

ঝিনাইদহের কোটচাঁদপুর পল্লিতে এক বিধবা নারীকে উত্ত্যক্ত ও কুপ্রস্তাবের প্রতিবাদ করায় ছেলেকে পিটিয়ে জখম করেছে একই গ্রামের ইনার আলী নামে এক ব্যক্তি ও তার পরিবার। 

গতকাল শনিবার উপজেলার ধোপাবিলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত ছেলে সম্রাট (১৪) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আজ রবিবার (১০ এপ্রিল) সকালে ভুক্তভোগী ওই নারী কোটচাঁদপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  

অভিযোগ সূত্রে জানা যায়, ধোপাবিলা গ্রামের মৃত ঝন্টুর বিধবা স্ত্রী হোসনে আরা (৩০) এক ছেলে ও মেয়েকে নিয়ে স্বামীর বসত বাড়িতে বসবাস করছেন। বিধবা নারী হওয়ায় একই গ্রামের মৃত গেজোর আলীর ছেলে মো. ইনার আলী (৪০) তাকে প্রায়ই উত্ত্যক্ত করতে থাকে। এমনকি রাস্তাঘাটে বের হলে পিছু নিয়ে খারাপ মন্তব্য করে। এক পর্যায়ে ওই নারীকে কুপ্রস্তাব দেয় ইনার আলী। তার প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও হুমকি প্রদান করে। ঘটনার বিষয়ে ওই নারী ইনার আলীর পরিবারের লোকজনকে জানায়। শনিবার দুপুরে ইনার আলী ও তার স্ত্রী পারভীনা বেগম, মেয়ে ইয়াসমিন খাতুন ওই নারীর বাড়িতে এসে তার উপর হামলা চালায়। তারা ওই নারীকে শারীরিকভাবে লাঞ্ছিত ও লাঠি দিয়ে মারপিট করে। এসময় ছেলে সম্রাট বাধা দিতে আসলে ইনার আলী তাকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ইনার আলী ও তার পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই নারী।

এব্যাপারে কোটচাঁদপুর থানার দায়িত্বরত অফিসার এসআই হাসানুর জানান, মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh