কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১০ এপ্রিল ২০২২, ০৬:৪৫ পিএম

লরির ধাক্কায় নারী নিহত

লরির ধাক্কায় নারী নিহত

কুড়িগ্রামের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ইসলামিক ফাউন্ডেশনের সামনে তেল বোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী এক নারী নিহত হয়েছেন। গুরুত্ব আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।

আজ রবিবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে শহরের বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম আশরাফুন নাহার মীম। তার বাড়ি চিলমারী উপজেলায় বলে জানায় পুলিশ। আহত যুবক কুড়িগ্রাম শহরের গড়ের পাড় এলাকার আশরাফুল ইসলাম বিপুল বলে জানা গেছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, কুড়িগ্রাম শহর থেকে মোটরসাইকেলে করে এক সাথে যাচ্ছিলেন তারা। রংপুর গামী একটি তেল বোঝাই লরি বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় মোটরসাইকেলটিকে ধাক্কা দিলেই মোটরসাইকেল থেকে সিটকে পরে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তেল বোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারী নাম আশরাফুন নাহার মীম। তার বাড়ি চিলমারী উপজেলায় বলে জানান তিনি। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh