অন্ধ্রপ্রদেশে ট্রেনের ধাক্কায় নিহত ৬

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১২ এপ্রিল ২০২২, ০৭:৪২ পিএম | আপডেট: ১২ এপ্রিল ২০২২, ০৭:৫১ পিএম

নিহতরা সবাই গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেসের যাত্রী ছিলেন। ছবি- ইন্ডিয়া টাইমস

নিহতরা সবাই গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেসের যাত্রী ছিলেন। ছবি- ইন্ডিয়া টাইমস

ভারতের অন্ধ্রপ্রদেশে একটি ট্রেনের ধাক্কায় ছয় জন নিহত হয়েছেন। গতকাল সোমবার (১১ এপ্রিল) দিবাগত রাতে শ্রীকাকুলামে কোণার্ক এক্সপ্রেস নামে ট্রেনে এ ঘটনা ঘটে।

নিহতরা সবাই গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেসের যাত্রী ছিলেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো কয়েক জন।

জানা গেছে, শ্রীকাকুলামের বটুয়া গ্রামের কাছে যান্ত্রিক সমস্যার কারণে থেমে যায় গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেস। পরে ট্রেন থেকে নেমে বেশ কয়েকজন যাত্রী রেললাইনে দাঁড়িয়ে ছিলেন। সেই মুহূর্তে উল্টো দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসছিল কোণার্ক এক্সপ্রেস।

কেউ কেউ সরে যাওয়ার সুযোগ পেলেও বেশ কয়েকজন যাত্রী রেললাইন থেকে সরে যাওয়ার আগেই তাঁদের ধাক্কা মারে কোণার্ক এক্সপ্রেস। সেই ধাক্কায় গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেসের ছয় যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হন আরো বেশ কয়েকজন।

শ্রীকাকুলাম জেলা পুলিশ সুপার জি রাধিকা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গুয়াহাটি এক্সপ্রেসেরই কিছু যাত্রী চেন টেনে ট্রেনটি থামান। ট্রেন থামতেই কিছু লোক রেললাইন পার হওয়ার চেষ্টা করছিলেন। তখনই উল্টো দিক থেকে আসা কোণার্ক এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হয়েছে ছয় জনের।

এ ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। আহতদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh