পুলিশের সামনে কুপিয়ে হত্যা: আসামি স্বাধীন গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২২, ০৫:৪৩ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২২, ০৬:০৩ পিএম

হত্যা মামলার আসামি স্বাধীন। ছবি: শেরপুর প্রতিনিধি

হত্যা মামলার আসামি স্বাধীন। ছবি: শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবর্দী উপজেলায় সেকবর নামে এক দিনমজুরকে পুলিশের সামনে কুপিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত ৪নং আসামি স্বাধীনকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (২৫ এপ্রিল) রাতে পার্শ্ববর্তী জামালপুর জেলার বক্সীগঞ্জের সীমান্তবর্তী লাউচাপড়া থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে শেরপুরের আদালতে পাঠালে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।  

এ নিয়ে হত্যাকাণ্ডের মূল আসামিসহ মোট আটজনকে গ্রেপ্তার করা হলো। তবে ইতিমধ্যে গত ১১ এপ্রিল এজাহারভুক্ত আসামি সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রাজা জামিনে মুক্ত হয়েছে। 

অপরদিকে তারই বড়ভাই হুকুমের আসামি শ্রীবর্দী উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা মাহবুবুর রহমান সুজা হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন।

গত ২৩ মার্চ হত্যাকাণ্ডটি পুলিশের সামনে ঘটে, কিন্তু পুলিশ বিষয়টি ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা করলেও হত্যাকাণ্ডের ভিডিওটি গত ১০ এপ্রিল রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নড়েচড়ে বসে পুলিশ ও র‌্যাব। গ্রেপ্তার করা হয় প্রধান আসামিসহ সাতজন। সর্বশেষ স্বাধীনসহ আটজন গ্রেপ্তার হলো। 

এবিষয়ে শ্রীবর্দী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব বিশ্বাস জানায়, চাঞ্চল্যকর এ মামলার প্রধান আসামিসহ সর্বশেষ মোট আটজনকে গ্রেপ্তার করা হলো। স্বাধীন আজ আদালতে ১৬৪ ধারায় শিকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। এছাড়া খুব কম সময়ের মধ্যে ভিডিও ও অন্যান্য প্রমাণাদি সাপেক্ষে হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করা হবে।  

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh