ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২, ১২:৫৪ পিএম

 ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল স্বাভাবিক। ছবি : টাঙ্গাইল প্রতিনিধি

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল স্বাভাবিক। ছবি : টাঙ্গাইল প্রতিনিধি

ঈদযাত্রায় আজ শনিবারও (৩০ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের স্বাভাবিক গতি রয়েছে। কোথাও দীর্ঘ যানজটের খবর পাওয়া যায়নি। তবে সকালে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত গাড়ি থেমে থেকে চলছে। 

বর্তমানে সড়কে যানবাহন স্বাভাবিক গতিতেই চলাচল করছে। সকাল সাড়ে ১০টার দিকে সড়কের করটিয়া, ঘারিন্দা, রাবনা বাইপাস, বিক্রমহাটি, রসুলপুর, পৌলি, এলেঙ্গা, রাজাবাড়ি মোড় ও আনালিয়া বাড়িসহ বিভিন্ন পয়েন্টে ঘুরে এমন চিত্র দেখা যায়। 


ঈদকে কেন্দ্র করে রাজধানী ছাড়ছে ঘরমুখো মানুষ। এ কারণে উত্তরের মহাসড়কে যানবাহনের চাপ কয়েকগুণ বেড়ে গেছে। চাপ থাকলেও এখনো কোথাও যানজটের খবর পাওয়া যায়নি। তবে গতকাল শুক্রবার (২৯ এপ্রিল) রাতে বৃষ্টির কারণে গাড়ির ধীরগতি ছিল। 

কয়েক ঘণ্টা ধীরগতির পর সড়ক আবার স্বাভাবিক হয়। যেখানে অন্যান্য বছর দীর্ঘ যানজটে আটকে থেকে মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে। কিন্তু এবার ঈদযাত্রায় ভোগান্তি ছাড়াই মানুষ স্বস্তিতে গন্তব্যে পৌঁছাতে পারছেন।

ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) এশরাজুল হক বলেন, মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ আরো বেড়েছে। তবে কোথাও কোনো জট নেই। পুলিশ সড়কে দায়িত্ব পালন করছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh