কর্ণফুলী নদীতে ডুবে শিশুর মৃত্যু

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২, ০৭:০৮ পিএম

নদী থেকে মরদেহ উদ্ধার করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। ছবি: রাঙ্গামাটি প্রতিনিধি

নদী থেকে মরদেহ উদ্ধার করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। ছবি: রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম বাজার ঘাট সংলগ্ন কর্ণফুলী নদীর ঘাটে স্নান করতে গিয়ে পানিতে ডুবে জয় কান্তি দে (১৩) নাম এক শিশুর মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার (৩০ এপ্রিল) দুপুরে চিৎমরম ঘাটে জয় কান্তি দের কাপড় দেখা গেলেও বেশ কিছুক্ষণ সময় ধরে তাকে নদী থেকে উঠতে দেখা না গেলে এলাকাবাসী স্থানীয় হেডম্যানকে খবর দেয়। হেডম্যান উপজেলা প্রশাসনকে জানালে কাপ্তাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও কাপ্তাই শহীদ মোয়াজ্জেম ঘাঁটির নৌ ডুবুরি দল এসে আধাঘন্টার চেষ্টায় বিকেল সাড়ে ৩টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, জয় কান্তি দে বুদ্ধি প্রতিবন্ধী ছিল। তার মাও মানসিক প্রতিবন্ধী। তার বাবা মারা গেছেন। শিশুটি স্থানীয় একটি চার দোকানে চাকরি করত।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান জানান, একজন শিশু নদীতে ডুবে যাওয়ার খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস ও  কাপ্তাই শহীদ মোয়াজ্জেম ঘাঁটির নৌ ডুবুরি দলকে খবর দিলে তারা এসে শিশুটির মরদেহ উদ্ধার করে। আমি ঘটনাস্থলে গিয়েছি, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিশুটির পরিবারকে কিছু সরকারি আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh