সানন্দা ম্যাগাজিনের মডেল হলেন বাংলাদেশের রেহনুমা

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২, ১০:৩১ পিএম | আপডেট: ৩০ এপ্রিল ২০২২, ১০:৩৪ পিএম

সানন্দা ম্যাগাজিনে মডেল অভিনেত্রী রেহনুমা মোস্তফা।

সানন্দা ম্যাগাজিনে মডেল অভিনেত্রী রেহনুমা মোস্তফা।

ভারতের পশ্চিমবঙ্গের সর্বাধিক জনপ্রিয় ও পুরনো ম্যাগাজিন সানন্দার মডেল হলেন বাংলাদেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের উপস্থাপক ও অভিনেত্রী রেহনুমা মোস্তফা।

এ বছর ‘লকডাউন লাভ স্টোরি’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল তার। এবার সানন্দার ফ্যাশন সেকশনে বিখ্যাত ভারতীয় ডিজাইনারদের পোশাকে ৩০ এপ্রিলে প্রকাশিত সংখ্যায় তাঁকে দেখা যাচ্ছে।

সানন্দার মডেল হওয়া প্রসঙ্গে রেহনুমা বলেন, অসাধারণ একটি টিমের সাথে সারাদিন ফটোশুটের কাজ করেছি। বিখ্যাত ডিজাইনারদের পোশাকে নিজেকে দেখতে পেয়েছি। এই অভিজ্ঞতা ছিল এক কথায় অসাধারণ। টিমের সবাই আমাকে বাংলাদেশি হিসেবে অত্যন্ত সম্মান এবং আন্তরিকতা দেখিয়েছে। ছোটবেলা থেকে যে ম্যাগাজিনটি পড়ে বড় হয়েছি, সেই ম্যাগাজিনের মডেল হওয়াটা একটা স্বপ্ন পূরণের মতো বিষয়।

এদিকে ঈদ উপলক্ষে রেহনুমা মোস্তফার মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। বাপের বড় শিরোনামের গানটি গেয়েছেন মমতাজ ও বেলাল খান। নতুন এই গানটিতে মমতাজের সঙ্গে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক সুরকার বেলাল খান। ‘আব্বে বাপের বড় পোলা/ তার চোখ দুইটা ঘোলা ঘোলা- গলির চিপায় খিস্তি ঝাড়ে/ জামার বোতাম রাখে খোলা..’ এমন চমকপ্রদ কথার গানটি লিখেছেন সোমেশ্বর অলি।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh