যেভাবে ঈদ কাটালেন পরীমনি

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৪ মে ২০২২, ১২:৪০ এএম | আপডেট: ০৪ মে ২০২২, ০১:১০ এএম

নায়িকা পরীমনি।

নায়িকা পরীমনি।

এক পঞ্জিকা বর্ষে বহু ঘটনা দেখে ফেলেছেন ঢালিউড সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনি। বয়ে গেছে ঝড়, পেয়েছেন শত্রু-মিত্রের দেখা। কারাগারে ছিলেন। পাশে পাননি কাউকে। লড়েছেন একাই, আবার ফিরেছেন নিজের নীড়ে। করেছেন বিয়ে। বিয়ের পর সংসারী হয়ে গেছেন চঞ্চল এই লাস্যময়ী নায়িকা। গর্ভে ধারণ করেছেন সন্তান। যে কিছুদিন পরেই আলো করবে তার ও রাজের ঘর।

এবারের ঈদটা তাই তার কাছে ছিল ভীষণ আনন্দের। যা প্রকাশ পেয়েছে তার কথাতেও।

ঈদ কাঁটাতে নায়িকা বধূর ইচ্ছাতে তাই তাকে নিয়ে কক্সবাজার বেড়াতে গেছেন স্বামী শরীফুল ইসলাম রাজ। সাথে আছেন পরীর উত্থান-পতনের সর্বদিনের সঙ্গী তার দাদাও।

দিনভর সমুদ্রপারে উপভোগ করেছেন ঈদ-উল-ফিতরের আনন্দ। আজ মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যায় এক সারি ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দিনের উদযাপন। সাথে লিখেছেন নাতিদীর্ঘ বার্তাও।

যেখানে পরিশ্রান্ত পরীর ভেতরের আলো বেরিয়ে এসেছে ছটার মতো। স্বামী রাজ, নানা আর ভক্ত সবার কথা উঠে এসেছে তার লেখা শব্দে। সবশেষে তিনি চেয়েছেন ভক্তদের অগাধ ভালোবাসাও।

ফেলে আসা স্মৃতির কথা উল্লেখ করে তিনি লিখেছেন, রোজার ঈদটা বরাবরই আমি আমার পরিবারের সাথে ঘরেই উদযাপন করেছি। করোনার বছরে প্রথমবার পরিবারের সবাইকে ছাড়া ঘরবন্দি একটা ঈদ কাটিয়েছিলাম। পরেরবারও পরিবারের সঙ্গে থাকতে পারিনি। এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছেন...আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। 

নানার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পরী আরো লিখেন, আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সাথেই আছে, আমি পরিপূর্ণ।

লাস্যময়ী এই নায়িকা মনে রেখেছেন ভক্তদের কথাও। তাদের জন্যে পরী লিখেছেন, আর এই যে আপনারা, যারা আমাকে এত ভালোবাসায় বাঁচিয়ে রাখেন তাদের ভালোবাসার কাছে আমি কৃতজ্ঞ। এভাবেই আপনাদের ভালোবাসা আর দোয়ায় থাকতে চাই আজীবন।সবাইকে ঈদের শুভেচ্ছা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh