সাবেক অর্থমন্ত্রী মুহিতের কুলখানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২২, ০১:২৫ এএম | আপডেট: ০৮ মে ২০২২, ০৮:৫০ এএম

গুলশান কেন্দ্রীয় মসজিদে মরহুম আবুল মাল আবদুল মুহিতের কুলখানি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ছবি: সংগৃহীত

গুলশান কেন্দ্রীয় মসজিদে মরহুম আবুল মাল আবদুল মুহিতের কুলখানি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ছবি: সংগৃহীত

সাবেক অর্থমন্ত্রী মরহুম আবুল মাল আবদুল মুহিতের কুলখানি উপলক্ষে গতকাল শনিবার (৭ মে) বাদ আসর গুলশান কেন্দ্রীয় মসজিদে (আজাদ মসজিদ) মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ, মরহুম মুহিতের আত্মীয়স্বজন, বন্ধু, সহকর্মী, শুভানুধ্যায়ী ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

এসময় মরহুম মুহিতের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইদুজ্জমান, সাবেক সচিব এম মোকাম্মেল হক, মরহুম মুহিতের ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইনাম আহমদ চৌধুরী, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদ, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস, কৃষি ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ এবং আইন মন্ত্রী আনিসুল হক।

দোয়া মাহফিলে মরহুম আবুল মাল আবদুল মুহিতের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিলে উপস্থিতির জন্য মরহুমের পরিবারের পক্ষ হতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মরহুম আবুল মাল আবদুল মুহিতের বড় ছেলে শাহেদ মুহিত।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh