ঈদের ছুটি শেষে রাবির আবাসিক হল খুলেছে আজ

রাবি প্রতিনিধি

প্রকাশ: ০৮ মে ২০২২, ০৫:৪৯ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়

শবে কদর, মে দিবস ও ঈদুল ফিতরের ছুটি শেষে আজ রবিবার (৮ মে) সকাল ১০ টায় খুলেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো। হলের বৈধ আবাসিক শিক্ষার্থীরা তাদের হল কার্ড প্রদর্শনপূর্বক হলে প্রবেশ করতে পারবে। এছাড়া আজ থেকে বিশ্ববিদ্যালয়ের সকল অফিসিয়াল কার্যক্রম শুরু হয়েছে।

আজ রবিবার (৮ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে এ তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বলেন, হলসমূহ খোলার জন্য বিশ্ববিদ্যালয় থেকে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। হলের শৃঙ্খলা রক্ষায় করণীয় বিষয়ে গতকাল দুটি সভা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর মধ্যে বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়ার নেতৃত্বে গতকাল শনিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সাথে ও বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয় হল প্রাধ্যক্ষ পরিষদের সাথে সভা দুটি অনুষ্ঠিত হয়।

তিনি আরো জানান, শবে কদর, মে দিবস ও ঈদুল ফিতর উপলক্ষে গত ২৭ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত অফিস ও আবাসিক হল বন্ধ ঘোষণা করা হয়। তবে শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি শেষে আজ সকাল ১০টায় খুলেছে আবাসিক হলগুলো। একই দিন থেকে শুরু হয়েছে বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল কার্যক্রম। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে ১২ মে পর্যন্ত। তবে শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি শেষে ১৫ মে থেকে একাডেমিক কার্যক্রম শুরু হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh