খোলামেলা বেবি বাম্পের ছবি দিয়ে পরীমণির মা দিবসের শুভেচ্ছা

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৮ মে ২০২২, ১১:৪৯ পিএম | আপডেট: ০৯ মে ২০২২, ১০:৩১ এএম

পরীমণি ও রাজ। ছবি : ফেসবুক

পরীমণি ও রাজ। ছবি : ফেসবুক

মা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। এরপর থেকেই সতর্ক জীবনযাপন করছেন এই নায়িকা। মাতৃত্বকালীন তিনি কোনো ঝুঁকি নিতে চান না। যে কারণে সব ধরনের শুটিং থেকে বিরত রয়েছেন তিনি।

ফুরফুরা মেজাজে ঈদ উদযাপন করতে ঈদের আগের দিন সকালে কক্সবাজারের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। সাথে আছেন পরীর প্রিয় মানুষ তার নানা শামসুল হক।

সেখান থেকেই আজ রবিবার (৫ মে) রাতে খোলামেলা বেবি বাম্পের একটি ছবি তার ফেসবুকে শেয়ার করে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এ ঢালিউড তারকা। ছবিতে দেখা যাচ্ছে পরীকে জড়িয়ে ধরে আছেন স্বামী শরিফুল রাজ। পেটে হাত রেখে অনাগত সন্তানকে যেন আগলে রেখেছেন পরম মমতায়। মুখের স্নিগ্ধ হাসিই বলে দিচ্ছে মা হওয়ার খুশিতে ভাষা হারিয়ে ফেলেছেন পরী।

মাতৃত্বের আভা ফুটে উঠেছে পরীর চেহারায়ও। আর সেই ছবি প্রকাশ হতেই নজর কাড়ে নেটিজেনদের। প্রিয় তারকাকে ‘মাশাল্লাহ’ও ‘আলহামদুলিল্লাহ’ লিখে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত অনুরাগীরা।

এর আগে সমুদ্রের তীরে রাজের সাথে ঘনিষ্ঠরূপে ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা। দু’জনের চুম্বনের মুহূর্তটিও উঠে এসেছে স্থিরচিত্রে। সে ছবি মুহূর্তেই জয় করে নেয় ভক্তদের মন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh