সৌদি বাদশাহর কোলনোস্কপি সম্পন্ন

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৯ মে ২০২২, ০৩:৫৫ পিএম

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ। ছবি- আল আরাবিয়া

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ। ছবি- আল আরাবিয়া

হাসপাতালে ভর্তি সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদকে প্রাথমিক পর্যবেক্ষণের পর তার কোলনোস্কপি করেছেন চিকিৎসকরা।

স্থানীয় সময় গতকাল রবিবার (৮ মে) হাসপাতালটিতে সৌদি বাদশাহর এ পরীক্ষা করা হয় বলে জানিয়েছে সৌদি প্রেস এজেন্সি (এসপিএ)। খবর আরব নিউজের।

প্রতিবেদনে বলা হয়, কোলনোস্কপির ফল ভালো এসেছে। বাদশাহকে হাসপাতালে কিছু সময় থেকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এদিকে কোলনোস্কপির ফল ভালো আসায় সালমানকে অভিনন্দন জানিয়েছেন বাহরাইনের বাদশাহ হামাদ বিন ইসা আল খলিফা এবং যুবরাজ সালমান বিন হামাদ আল খলিফা।

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) প্রেসিডেন্ট খলিফা বিন জায়েদ আল নাহিয়ান, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম, আবুধাবির যুবরাজ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান তাদের বার্তায় সৌদি বাদশাহকে অভিনন্দন জানান।

এর বাইরে কাতারের আমির তামিম বিন হামাদ আল থানি, ডেপুটি আমির আবদুল্লাহ বিন হামাদ আল থানি, প্রধানমন্ত্রী খালিদ বিন খলিফা বিন আবদুলাজিজ আল থানি একই ধরনের বার্তা পাঠিয়েছেন।

আরব দেশগুলোর নেতারা বাদশাহ সালমানের সুস্বাস্থ্যের পাশাপাশি সৌদি আরব ও দেশটির জনগণের অগ্রগতি, সমৃদ্ধি ও নিরাপত্তা কামনা করেন। সূত্র: আল আরাবিয়া

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh