শিরোনামহীন ব্যান্ডের ব্যয়বহুল গানচিত্র ‘পারফিউম’

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৪ মে ২০২২, ০৫:৫১ পিএম

শিরোনামহীন ব্যান্ডের গানের প্রথম ছবি প্রকাশ।

শিরোনামহীন ব্যান্ডের গানের প্রথম ছবি প্রকাশ।

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড দল শিরোনামহীন। চলতি বছর ২৫ বছর পূর্তি হয়েছে জনপ্রিয় এই ব্যান্ড দলটির। ২৫ বছর উদযাপনে বিশাল পরিকল্পনা হাতে নিয়েছে তারা। তৈরি করেছে সবচেয়ে ব্যয়বহুল মিউজিক ভিডিও। ‘পারফিউম’ শিরোনামের গানটির ভিডিও নির্মান করতে ব্যয় হয়েছে প্রায় ২৫ লাখ টাকা। 

সম্প্রতি এসেছে গানটির এক ঝলক। যেখানে দেখা মিললো গ্রিক পুরাণের ছায়া। গ্রিক পুরাণের মেডুসা ঘটনার আদলে সাজানো হয়েছে মিউজিক ভিডিও।

মেডুসা এক নারী চরিত্র, যার মাথায় চুলের বদলে ছিল জীবন্ত সাপ। ভিডিওটি পরিচালনা করেছেন শিরোনামহীনের দলনেতা, গীতিকার, সুরকার, বেজিস্ট জিয়াউর রহমান। ‘পারফিউম’ আগামী ১৯শে মে ইউটিউবে অবমুক্ত হবে।

নতুন এই গানটি প্রসঙ্গে জিয়াউর রহমান বলেন, ‘পৌরাণিক গল্প দিয়ে ‘পারফিউম’ এর ভিডিওটি সাজানো। সারা বছর আমরা এর সরঞ্জাম তৈরি করেছি। ভিডিও শেষে তিন মাস ধরে ভিএফএক্সের কাজ হয়েছে। গানটি নিয়ে আমরা খুব আশাবাদী।’

১৯৯৬ সালের ১৪ই এপ্রিল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ব্যান্ড শিরোনামহীন। শিরোনামহীনের বর্তমান লাইনআপ: জিয়াউর রহমান (গীতিকার-সুরকার-বেস-চেলো-সরোদ), কাজী আহমাদ শাফিন (ড্রাম-সরোদ-বাঁশি), দিয়াত খান (লিড), শেখ ইশতিয়াক (কণ্ঠ) ও সাইমন চৌধুরী (কিবোর্ড)। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh