লোক নিচ্ছে ব্র্যাক ব্যাংক

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২২ মে ২০২২, ০২:২১ পিএম | আপডেট: ২২ মে ২০২২, ০২:২২ পিএম

ব্র্যাক ব্যাংকের লোগো। ফাইল ছবি

ব্র্যাক ব্যাংকের লোগো। ফাইল ছবি

বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ‌‘ব্র্যাক ব্যাংক লিমিটেড’ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ফাইন্যান্স, ব্যাংকিং রিলেশনশিপ বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার। 

পদের সংখ্যা : নির্ধারিত না। 

আবেদন যোগ্যতা : এমবিএ/ মাস্টার্স পাস হতে হবে। তবে ফাইন্যান্স বা অ্যাকাউন্টিং বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার থাকতে হবে।

সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও অ্যাকাউন্টিং, ফাইন্যান্স, অডিটিং, ট্যাক্স, ভ্যাট, ট্রেজারি ফাংশন বিষয়ে জানা শোনা থাকতে হবে।

ইন্টারন্যাশনাল অ্যাকাউন্টিং স্ট্যান্ডার্ড ও ইন্টারন্যাশনাল ফাইন্যান্সিয়াল রিপোর্ট স্ট্যান্ডার্ডস বিষয়ে জানা শোনা থাকতে হবে। টেকনিক্যাল, ডায়নামিক ও চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বিশেষ করে অফিস অ্যাপ্লিকেশনের কাজে পারদর্শী হতে হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে অ্যাকাউন্টিং, ফাইন্যান্স, অডিট, ট্যাক্স, ভ্যাট সংক্রান্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে উৎসব ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, জীবন বিমা ও  অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ : ২৮ মে, ২০২২। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh