জাবি ছাত্রীকে ‘যৌন হয়রানির’ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ২

জাবি প্রতিনিধি

প্রকাশ: ২২ মে ২০২২, ০৮:০৪ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

সাভারের একটি দোকানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টার অভিযোগে দুই কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রবিবার (২২ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ‘দুপুরে ওই দুইজনকে আদালতে তোলা হয়েছে।’

শনিবার রাত সাড়ে আটটার দিকে সাভারের নিউমার্কেট শপিং সেন্টারে জাবির দুই ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা করে ম্যাস্ট্রো দোকানের দুই কর্মচারী। পরে রাত ১০টার দিকে যৌন হয়রানির চেষ্টার অভিযোগে সাভার মডেল থানায় মামলা করেন ওই দুই শিক্ষার্থী। পরে তাদের দুইজনকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন- সাভারের রাজাশন এলাকার মো. শাহীন (২৭) ও দেওগাঁ এলাকার সাইফুল ইসলাম (২৪)। তারা দুইজনই সাভার নিউমার্কেটের ম্যাস্ট্রো নামের একটি কাপড়ের দোকানের বিক্রয়কর্মী।

মামলার এজাহারে বলা হয়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে দুই বান্ধবী নিউমার্কেটে কেনাকাটা করতে যান। তৃতীয় তলায় কাপড় দেখতে ম্যাস্ট্রো নামে একটি দোকানের সামনে দিয়ে যাচ্ছিলেন। পথে ওই দুইজন তাদের দোকানের কাপড় দেখতে অনুরোধ করেন। এ সময় ওই দুই ছাত্রী ভেতরে ঢুকে টি-শার্ট দেখা শুরু করলে অভিযুক্তরা দোকানের শাটার বন্ধ করে দেন। এ ঘটনায় তারা চিৎকার চেঁচামেচি শুরু করলে অভিযুক্তরা শাটার খুলে দিতে বাধ্য হন।

ওই দুই শিক্ষার্থী জানান, দোকানের একটি শাটার আগে থেকেই বন্ধ ছিল। চিৎকার করে অভিযুক্তদের কাছে শাটার বন্ধের কারণ জানতে চাইলে তারা মজা করেছেন বলে জানান। পরে মার্কেট কর্তৃপক্ষকে জানিয়ে সাভার থানায় মামলা করা হয়।

ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, ‘অভিযুক্তদের রাতেই গ্রেপ্তার করে আজ আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে বিস্তারিত জানানো হবে।’

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh