কানে গিয়ে অপ্রস্তুত অদিতি হায়দারি

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৪ মে ২০২২, ১০:৫১ এএম

অদিতি রাও হায়দারি। ছবি : ইনস্টাগ্রাম

অদিতি রাও হায়দারি। ছবি : ইনস্টাগ্রাম

জীবনে প্রথমবার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটতে গিয়ে বেশ কিছু সমস্যার সম্মুখীন হয়েছেন বলিউড ও দক্ষিণী অভিনেত্রী অদিতি রাও হায়দারি। 

যার মধ্যে প্রধান হলো পোশাক ও মেকআপ নির্বাচন। রেড কার্পেটে হাঁটার জন্য উপযুক্ত সাজে সাজুন— এই বলে চাপ দেওয়া হয়েছে তাকে, সে নিয়েই মুখ খুললেন অদিতি।


তার দাবি, অত বড় তারকা নন তিনি। রেড কার্পেটের ‘আদর্শ সাজ’ কী, তা জানেন না। তুলনা টানতে জিরাফের অনুষঙ্গ এনে অদিতি বলেন, জিরাফের মতো বিশাল বিশাল উচ্চতার মানুষের পাশে তিনি সাধারণ হয়েই রেড কার্পেট হাঁটতে চান। কী আর করা যাবে।

চলচ্চিত্র উৎসবের পঞ্চম দিনে গোলাপি রঙের লাল হাতাওয়ালা একটি গাউন পরেছিলেন তামিল ছবি ‘হে সিনামিকা’ খ্যাত অভিনেত্রী। সেই গাউন তৈরি করেছেন বিখ্যাত পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়। যদিও সব্যসাচীর বানানো আইভরি রঙের একটি শাড়িও পরেছিলেন আর এক দিন।


অভিনেত্রীর কথায়, ‘সব্যসাচীর সাথে কথায় কথায় বললাম, আমি ক্ষুদ্র মানুষ। এমন পোশাক দিও না যাতে আমি ঢাকা পড়ে যাই। স্বচ্ছন্দ থাকতে চাই নিজের মতো।

অদিতির দাবি, লোকে তার চেহারা কিংবা সাজ দেখে বিরক্ত হয়ে পচা টমেটো ছুড়ে মারলে তিনি মেনে নেবেন। এখনো আদব-কায়দা জানেন না যেহেতু, তা নিয়ে বিশেষ দুশ্চিন্তাও করছেন না।


সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘লোকে সমালোচনা করবেই। কিন্তু ততদিনে আমিও শিখে নেব কীভাবে এসব সামলাতে হয়।’


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh