ঝিনাইদহ জেলা সমিতির সভাপতি নাসের শাহরিয়ার জাহেদীর বাড়িতে হামলার নিন্দা

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ২৪ মে ২০২২, ০২:৩৫ পিএম | আপডেট: ২৪ মে ২০২২, ০৩:৪৭ পিএম

গত ১৫ মে বিশিষ্ট শিল্পপতি মো. নাসের শাহরিয়ার জাহেদীর ভাইয়ের ব্যবসায় প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। ছবি: ঝিনাইদহ প্রতিনিধি

গত ১৫ মে বিশিষ্ট শিল্পপতি মো. নাসের শাহরিয়ার জাহেদীর ভাইয়ের ব্যবসায় প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। ছবি: ঝিনাইদহ প্রতিনিধি

বিশিষ্ট শিল্পপতি মো. নাসের শাহরিয়ার জাহেদীর ঝিনাইদহের বাড়িতে সন্ত্রাসীদের হামলা ও ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঝিনাইদহ জেলা সমিতি, ঢাকা।

গত রবিবার (২২ মে) এক বিবৃতির মাধ্যমে ওই সংগঠনের সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন কুটু জোয়ার্দার ও সমিতির অন্য নেতারা এ নিন্দা ও প্রতিবাদ জানান।

সংগঠনটি ওই হামলার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সব ব্যক্তিদের দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছে।

উল্লেখ্য, গত ১৫ মে সন্ধ্যায় শিল্পপতি মো. নাসের শাহরিয়ার জাহেদীর ঝিনাইদহের পৈতৃক বাড়িতে একদল দুষ্কৃতকারী হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় পরিবারের সদস্যদের মালিকানাধীন স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানেও হামলা চালিয়ে ভাঙচুর করেন তারা। 

ঝিনাইদহ শহরের বঙ্গবন্ধু সড়কে মো. নাসের শাহরিয়ার জাহেদীর পৈতৃক বাড়িটি অবস্থিত। এ বাড়িতে তার পিতা ভাষা সৈনিক মরহুম জাহিদ হোসেনের (মুসা মিয়া) অনেক রাজনৈতিক স্মৃতি জড়িয়ে রয়েছে। এ বাড়িটি ঝিনাইদহ জেলার অন্যতম একটি ঐতিহাসিক বাড়ি।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh