আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

বরিশাল প্রতিনিধি

প্রকাশ: ২৪ মে ২০২২, ০২:৩৮ পিএম | আপডেট: ২৪ মে ২০২২, ০৫:৩৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বরিশালে সড়ক দুর্ঘটনায় রওশন বেগম নামে নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নারীর স্বামী ভ্যানচালক মান্নান সরদার গুরুত্বর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (২৪ মে) সকালে ৭ টায় বরিশাল-গোপালগঞ্জ মহাড়কের আগৈলঝাড়া উপজেলার পূর্ব সূজনকাঠী বাবনউদ্দিন তালুকদার নেসারিয়া এতিমখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সড়ক দুর্ঘটনায় নিহত রওশন বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মে‌ডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি তার স্বামী ভ্যানচালক মান্নান সরদারকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকরা আগৈলঝাড়া থানার এসআই আলী হোসেন জানান, ভ্যানচালক দম্পতি ছাগল নিয়ে পতিহার থেকে রাজিহার যাওয়ার সময় ভ্যানের পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ভ্যানচালকের স্ত্রী মারা যান এবং স্বামীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহত রওশন বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া তার স্বামী ভ্যানচালক মান্নান সরদারকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, সকালে রাস্তা ফাঁকা থাকার কারণে ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh