ধান ক্ষেতে মিললো স্কুলছাত্রের বস্তাবন্দি মরদেহ

যশোর প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুন ২০২২, ০৮:২৭ পিএম | আপডেট: ১৩ জুন ২০২২, ০৮:২৮ পিএম

স্কুলছাত্র চয়নের মরদেহের পাশে স্বজনের আহাজারি। ছবি : সাম্প্রতিক দেশকাল

স্কুলছাত্র চয়নের মরদেহের পাশে স্বজনের আহাজারি। ছবি : সাম্প্রতিক দেশকাল

যশোরের চৌগাছা উপজেলার কংশারীপুর মাশিলা সড়কের ধোনার খাল থেকে চয়ন (২০) নামে এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ সোমবার  (১৩ জুন) বেলা ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। চয়ন উপজেলার দিঘলসিংগা  গ্রামের সবুজ হোসেনের ছেলে এবং চাঁদপুর হাজী মর্ত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, সোমবার (১৩ জুন) সকালে মাঠে কাজ করতে গিয়ে কৃষকরা ধান ক্ষেতে বস্তাবন্দি অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখে। তারা বিষয়টি চৌগাছা থানা পুলিশকে জানায়। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

নিহত চয়নের পিতা সবুজ হোসেন জানান ‘ চয়ন রবিবার বিকেলে বন্ধুদের সাথে পিকনিক করবে বলে বাড়ি থেকে বের হয়। রাত দশটার দিকে চয়নের মা ছেলে বাড়ি ফিরে আসেনি বলে জানায়। সকালে জানতে পারি, আমার ছেলের লাশ ধোনার খালে পড়ে আছে। আমি বুঝতে পারছিনে কি কারণে কারা আমার ছেলেকে হত্যা করেছে’।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশটি ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।। হত্যার কারণ ও জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। অভিযোগ পেলে মামলা গ্রহণ করা হবে। 






সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh