বাঘাইছড়িতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশ: ১৪ জুন ২০২২, ০৬:৪৫ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়নে বজ্রপাতে অষ্টম শ্রেণির ছাত্রী রূপসী চাকমার মৃত্যু হয়েছে। এসময় ছাত্রীর মা অনিতা চাকমা আহত হয়েছেন। 

আজ মঙ্গলবার (১৪ জুন) দুপুরে বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বড় দূরছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে সোমবার (১৩ জুন) বিকেলে উপজেলার সারোয়াতলী ইউনিয়নে অর্ক চাকমা নামে এক কলেজছাত্রের বজ্রপাতে মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৪ জুন) দুপুর আনুমানিক ২টার দিকে হঠাৎ বজ্রপাতে খেদারপাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী রূপসী চাকমার মৃত্যু হয়। এসময় তার মা অনিতা চাকমা আহত হয়েছেন। তার পিতার নাম পুলিন বিহারী চাকমা। 

খেদারমারা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান বিটু চাকমা জানান, তারা মা-মেয়ে ভাত খাওয়ার সময়ে বাড়ির আঙিনার গাছে পড়া বজ্রপাতটি ছিটকে বাড়িতে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফুল ইসলাম জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আমাকে বিষয়টি জানিয়েছেন। এই ঘটনায় আমি মর্মাহত হয়েছি। জেলা প্রশাসনের পক্ষ থেকে অর্ক চাকমা ও ছাত্রী রূপসী চাকমার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh