নোয়াখালীতে তরুণীকে গলা কেটে হত্যা, গ্রেপ্তার ৪

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ১৬ জুন ২০২২, ০৫:১৮ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় তরুণী জান্নাতুল ফেরদৌস পাখিকে (৩০)  গলা কেটে হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছ পুলিশ। তবে তাৎক্ষণিক পুলিশ ও নিহতের পরিবার এ হত্যাকাণ্ডের কোনো কারণ নিশ্চিত করতে পারেননি।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার দেওটি ইউনিয়নের বাসিন্দা নুরনবী (৪০), স্বপন (২৬) এবং অপর দুই আসামি জেলার সেনবাগ উপজেলার বাসিন্দা অলি উল্যাহ ওরফে মনির (৩৩), আবু সুফিয়ান (৩৫)। নিহত তরুণী উপজেলার দেওটি ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পিতাম্বরপুর গ্রামের মহিন উদ্দিনের মেয়ে।  

আজ বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বুধবার রাতে সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, এ ঘটনায় নিহত তরুণীর ভাই শাহ আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সন্দেহভাজন হিসেবে চারজনকে গ্রেপ্তার করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসআই আরো জানান, গতকাল বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের পিতাম্বরপুর গ্রামের মিনা হাজী বাড়ি সংলগ্ন একটি সবজি ক্ষেত থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে।

 উল্লেখ্য, নিহত পাখি তালাকপ্রাপ্ত তরুণী ছিলেন। তিনি বাবার বাড়িতে থাকতেন। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পাখি বোনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পিতাম্বপুর গ্রামের মিনা হাজী বাড়ির উত্তর পূর্ব পাশের একটি সবজি বাগান থেকে স্থানীয় মেয়েরা সবজি নিতে এসে ওই তরুণীর গলা কাটা লাশ দেখতে পায়।  

পুলিশ জানায়, এই হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত নিহতের পরিবার বিশেষ কোনো ক্লু দিতে পারেনি। তবে তরুণীর কারো সাথে যোগাযোগ থাকতে পারে বলে ধারণা করছে পরিবার। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh