হাসপাতালে মরদেহ রেখে পালালো স্বজনরা

সাভার প্রতিনিধি

প্রকাশ: ১৬ জুন ২০২২, ০৬:৪৯ পিএম

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল

সাভারের আশুলিয়ায় পুলিশকে খবর দেওয়ার কথা শুনে হাসপাতালে এক নারীর মরদেহ রেখে পালিয়েছে স্বামী ও শাশুড়ি।  

আজ বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর ২ টার দিকে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। 

এর আগে, গতকাল (১৫ জুন) রাত ৯টার দিকে হাসপাতালটিতে মরদেহ আনে তার স্বজনরা। এরপর থেকে তাদের আর খবর পাওয়া যায়নি। মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি। 

এ বিষয়ে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার হারুন উর রশিদ বলেন, গতকাল রাত ৯টার দিকে এক নারীকে নিথর অবস্থায় আনেন দুইজন। তারা পরিচয় দিয়েছিলেন সেই নিহত নারীর স্বামী ও শাশুড়ি হিসেবে। আমাদের ডাক্তার জানতে চেয়েছিলেন কী হয়েছে রোগীর? পরে তারা বলে মাথা ঘুরে পড়ে গেছে। বিষয়টি সন্দেহজনক ভেবে ডাক্তার পুলিশকে ফোন দিতে বলার পর কোনো এক সুযোগ বুঝে তারা পালিয়ে যায়। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ আজ বৃহস্পতিবার দুপুরে এসে মরদেহটি উদ্ধার করে। মরদেহের গলায় আগাতের চিহ্ন রয়েছে। 

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আহমেদ বলেন, শুনেছি শাশুড়ি ও স্বামী পরিচয় দিয়ে গতকাল রাতে এই হাসপাতালে মরদেহটি রেখে যান। পরে হাসপাতাল থেকে রাতেই জানানো হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। পরিচয় জানতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) জানানো হয়েছে। তারা আসলে আঙুলের ছাপ নিলে মরদেহের পরিচয় জানা যাবে। 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh