আড়াই লাখ টাকা বেতনে আইআরসিতে চাকরি

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০২২, ০৯:৩৮ এএম | আপডেট: ১৭ জুন ২০২২, ০৯:৩৯ এএম

আইআরসির লোগো

আইআরসির লোগো

যুক্তরাষ্ট্রের দাতা সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি তাদের ইকোনমিক রিকভারি অ্যান্ড ডেভেলপমেন্ট (ইআরডি) বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ইকোনমিক রিকভারি অ্যান্ড ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর

বিভাগ: ইকোনমিক রিকভারি অ্যান্ড ডেভেলপমেন্ট (ইআরডি)

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস ম্যানেজমেন্ট, ডেভেলপমেন্ট স্টাডিজ, এগ্রিকালচার, প্রজেক্ট ম্যানেজমেন্ট বা সমাজবিজ্ঞানে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো সংস্থায় টেকনিক্যাল সাপোর্ট বা প্রোগ্রাম ম্যানেজমেন্টে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ক্যাশ অ্যান্ড ভাউচার অ্যাসিস্ট্যান্সের কাজ জানতে হবে। প্রপোজাল ডেভেলপমেন্ট ও প্রজেক্ট বাজেটে অভিজ্ঞতা থাকতে হবে। জাতিসংঘের সংস্থা বা দাতা সংস্থা, যেমন ইউএসএআইডি, জিএফএফও, ইসিএইচও, এফসিডিও, এসআইডিএ, পিআরএম বা জিএসিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা সংকট নিয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)

কর্মস্থল: আইআরসি-বাংলাদেশ, কক্সবাজার অফিস

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ২ লাখ ৪২ হাজার ৫২৮ টাকা। এছাড়া বছরে দুটি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, স্বাস্থ্য ও জীবনবিমা এবং মুঠোফোন বিল দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ: ২৩ জুন ২০২২।

আগ্রহী প্রার্থীদের আইআরসির ওয়েবসাইটের এ লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh