বিএনপির ওয়ার্ড সম্মেলনে মারামারি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুলাই ২০২২, ০২:৩৫ পিএম

ঢাকা মহানগর উত্তর বিএনপির ওয়ার্ড সম্মেলন থেকে তোলা ছবি। ছবি: সংগৃহীত

ঢাকা মহানগর উত্তর বিএনপির ওয়ার্ড সম্মেলন থেকে তোলা ছবি। ছবি: সংগৃহীত

বিএনপির ঢাকা মহানগর উত্তরের ওয়ার্ড কমিটি গঠনে আর্থিক লেনদেন ও আঞ্চলিক সম্পর্ককে প্রাধান্য দেওয়ার অভিযোগে নিজদের মধ্যে মারামারির করেছেন বিএনপি ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার (২ জুলাই) মোহাম্মদপুর থানার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডে সম্মেলন হয়। বসিলা রোডের নীরা কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনের শেষ মুহূর্তে আর্থিক লেনদেন ও আঞ্চলিক সম্পর্ককে প্রাধান্য দেওয়ার অভিযোগ তুলে সন্ধ্যার দিকে বিক্ষুব্ধ একটি গ্রুপ প্রতিপক্ষের ওপর হামলা চালায়।

এসময় মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হককে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসা নেন।

জানা গেছে, ঢাকা মহানগর উত্তর বিএনপির ওয়ার্ড সম্মেলনে যাদের বাড়ি ভোলা তারা কাউন্সিলে পাস করে যাচ্ছেন। আবার যারা অর্থ দিচ্ছে তারাও কমিটিতে জায়গা পাচ্ছেন। 

এমন পরিস্থিতিতে স্থানীয় বিএনপি নেতারা আমানুল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে স্টেজ ভাঙচুর শুরু করে। এসময় কেউ কেউ চেয়ারও ভাঙচুর করতে থাকেন। এ সুযোগে একটি দল বাইরে থাকা গাড়ির গ্লাসও ভেঙে ফেলে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা আবদুর রাজ্জাক গণমাধ্যমকে বলেন, স্থানীয় নেতাদের নিজেদের ব্যক্তিগত বিষয় নিয়ে হট্টগোল হয়েছিল। একপর্যায়ে তা হাতাহাতিতে গড়ায়। পরে আমানুল্লাহ আমান সবাইকে নিয়ন্ত্রণ করেন। একই কথা আমানুল্লাহ আমানও জানিয়েছেন।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh