পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৩ জুলাই ২০২২, ০৬:২২ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফাইল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ফাইল

আগামীকাল সোমবার (৪ জুলাই) পদ্মা সেতু হয়ে সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার (৩ জুলাই) গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা এ সফরের বিষয়টি নিশ্চিত করেন। পদ্মা সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটাই প্রধানমন্ত্রীর প্রথম সফর।

সফর সূচি থেকে জানা যায়, প্রধানমন্ত্রী সকাল ৮টায় গণভবন হতে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। সকাল ১১টা টুঙ্গিপাড়ায় উপস্থিতি হওয়ার কথা রয়েছে। এর পর ১১টা ৫ মিনিটে পরিবারের সদস্যদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, সুরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

এরপর ১১ টা ৩৫ মিনিটে টুঙ্গিপাড়ায় বিভিন্ন সরকারি কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। এর পর দুপুর ২টায় টুঙ্গিপাড়া হতে ঢাকার উদ্দেশে যাত্রা করে বিকেল ৫টা নাগাদ তার ঢাকায় পৌঁছার কথা রয়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, গত ২৫ জুন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু উদ্বোধনের পর সোমবার ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়ায় আসছেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিসৌধ চত্বরে শোভাবর্ধন ও মুকসুদপুর থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত সড়কের দুইপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে। তার আগমনকে কেন্দ্র করে শহরজুড়ে কঠোর নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh