নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ০৩ জুলাই ২০২২, ০৮:০৭ পিএম

গ্রেপ্তারকৃত আসামি খাইরুল ইসলাম আজাদ ওরফে লাল আজাদ। ছবি: নোয়াখালী প্রতিনিধি

গ্রেপ্তারকৃত আসামি খাইরুল ইসলাম আজাদ ওরফে লাল আজাদ। ছবি: নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে অভিযান চালিয়ে ধর্ষণ ও মাদক মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

গ্রেপ্তারকৃত আসামির নাম খাইরুল ইসলাম আজাদ ওরফে লাল আজাদ (৩৩)। তিনি উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের চরমজিদ গ্রামের জাফর উল্যার ছেলে।

আজ রবিবার (৩ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালী চিফ চুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল শনিবার বিকালে উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের চরমজিদ ভূঞারহাট বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।  

গ্রেপ্তারকৃত লাল আজাদ নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর মামলা নং-৪৫৭ ধর্ষণ মামলা ও একটি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এছাড়াও তার বিরুদ্ধে এলাকায় কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দেওয়া, জমি দখল, চাঁদাবাজি, মাদক কারবার, ধর্ষণ, পতিতালয় পরিচালনা, হিজলা দিয়ে চাঁদাবাজিসহ পাহাড় সমান অভিযোগ রয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, রবিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেপ্তার করে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh