টিকটক ভিডিও বানাতে গলায় ফাঁস, স্কুলছাত্রীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুলাই ২০২২, ০১:১০ পিএম

গলায় ফাঁস লেগে নিহত স্কুলছাত্রী সানজিদা আক্তার (১১)। ছবি: নোয়াখালী প্রতিনিধি

গলায় ফাঁস লেগে নিহত স্কুলছাত্রী সানজিদা আক্তার (১১)। ছবি: নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিলে মোবাইল ফোনে টিকটক ভিডিও ধারণ করতে গিয়ে গলায় ফাঁস পড়ে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত সানজিদা আক্তার (১১) উপজেলার শিবপুর গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে এবং একই এলাকার শিবপুর সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

গতকাল বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ছিদ্দিক উল্যাহ জানান, বৃহস্পতিবার বিকেলে সানজিদা ঘরের আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও ধারণ করছিলেন। এসময় পা ফসকে আলমারি থেকে পড়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে যায় তার। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানজিদা আক্তারকে (১১) ঘোষণা করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন বলেন, স্কুল ছাত্রী সানজিদা টিকটকের ভিডিও করতে গিয়ে অসাবধণতাবশত গলায় ফাঁস লেগে মারা যায় বলে জানিয়েছে নিহতের পরিবার। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওসি আরো জানান, শুক্রবার (৮ জুলাই) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh