কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুলাই ২০২২, ০৫:২৮ পিএম

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস। ছবি: কুমিল্লা প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস। ছবি: কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার (৮ জুলাই) পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় তারা মারা যান। এ ঘটনায় মোট ১৮ জন আহত হয়েছেন। 

কুমিল্লার লাকসাম উপজেলায় মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় এক কলেজছাত্রী নিহত হয়েছেন।  কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের লাকসাম চন্দনা বাজারে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কলেজছাত্রীর নাম শ্রাবন্তী আক্তার (২০)। তিনি লাকসাম নবাব ফয়জুন্নেছা কলেজের স্নাতক শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্রী। শ্রাবন্তী লাকসামের উত্তরদা গ্রামের ফয়েজ আহমেদের মেয়ে। 

স্থানীয়রা জানান, মামার মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশে যাচ্ছিল শ্রাবন্তী। চন্দনা বাজার এলাকায় আসলে পেছন দিক থেকে ঢাকামুখী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মামা-ভাগ্নি দুইজনেই রাস্তায় ছিটকে পড়ে। মামা রাস্তার একপাশে থাকলেও শ্রাবন্তীকে কাভার্ডভ্যানটি পিষে দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় শ্রাবন্তী। পরে গুরুতর আহত অবস্থায় তার মামাকে হাসপাতালে নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, লাকসাম হাইওয়ে ক্রসিং থানার পুলিশ সদস্য কাইয়ুম উদ্দীন চৌধুরী।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়‌কের কুমিল্লা কোটবা‌ড়ি বিশ্বরোড এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারি‌য়ে ট্রাকের সাথে সংঘর্ষে মাইক্রোবাস যাত্রী আনিসুর রহমান ভূঁইয়া নিহত হয়েছেন। তিনি চট্টগ্রাম এয়ারপোর্টে চাকরি করতেন। এ ঘটনায় বাসের মাইক্রোবাসের চালকসহ আরো দুইজন আহত হয়েছেন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

একই দিনে কু‌মিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে একটি বাস উল্টে যায়। বাসের চালকের সহযোগী ছিটকে বাসের নিচে পড়ে নিহত হয়েছেন। এসময় প্রায় ৩০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

এই দুই দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে কুমিল্লার ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনার শিকার গাড়িগুলো পুলিশ হেফাজতে আনা হয়েছে। নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh