চাঞ্চল্যকর সানি হত্যা মামলায় ৩ আসামি গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুলাই ২০২২, ০৮:০৩ পিএম

সানি হত্যা মামলায় গ্রেপ্তারকৃতরা। ছবি: রাজশাহী প্রতিনিধি

সানি হত্যা মামলায় গ্রেপ্তারকৃতরা। ছবি: রাজশাহী প্রতিনিধি

রাজশাহী নগরীতে চাঞ্চল্যকর সানি হত্যা মামলার প্রধান আসামি মঈন ওরফে আন্নাফসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার প্রতাপ গ্রামের মেজবাহ উদ্দিন আহমেদ বিদ্যুৎ নামের এক আত্মীয়ের বাসা আসামিদের গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার (৮ জুলাই) বিকেলে র‌্যাব-৫ এর সদর দপ্তরে আয়োজিত র‌্যাবের সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সানি হত্যা মামলার প্রধান আসামি মঈন ওরফে আন্নাফ (২০), তার মা বিথী (৩০) ও তাদের সহযোগী হাবিবা কুমকুম ওরফে সাবা ঐশী (১৯)।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার। তিনি জানান, আন্নাফের নেতৃত্বে একটি কিশোর গ্যাং পরিচালিত হতো। পূর্ব শত্রুতার জেরে গত ৩ জুলাই রাতে সানিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনে থেকে তুলে নিয়ে যায় আন্নাফ, সিফাত। ওই সময় টিকটক সাবা ঐশীও তাদের সাথে ছিলেন। রাতেই নগরীর হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় আন্নাফ তার আরো সহযোগীদের নিয়ে একটি মসজিদের পাশের রাস্তায় সানিকে কুপিয়ে আহত করে। পরে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

ঘটনার পরে আন্নাফের মা বিথী রাজশাহী নগরে অবস্থিত খান বাংলা রেস্টুরেন্টের মালিক খোকনের সহযোগিতায় একটি মাইক্রোবাস ভাড়া করেন। সেই মাইক্রোবাসে করে তারা ওই রাতে রাজশাহী ছাড়েন। তারা প্রথমে ঢাকার নারায়ণগঞ্জ ও পরে গাজীপুর হয়ে কুড়িগ্রামে পালিয়ে যান। সেখানে তাদের পরিচিত একজনের বাড়িতে আশ্রয় থাকা অবস্থায় র‌্যাব আসামিদের গ্রেপ্তার করে।

এদিকে গত ৬ জুলাই একই মামলায় শাহীকে (১৯) ঢাকা মহানগরীর শ্যামলী থেকে ও রাহিমকে (১৯) নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। শাহী রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকার শফিকের ছেলে। রাহিম একই এলাকার মৃত সোহেলের ছেলে। এছাড়া ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই আরেক আসামি আনিমকে (১৮) গ্রেপ্তার করেছিলো বোয়ালিয়া থানা পুলিশ।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh