বনদস্যুদের ঈদ উপহার দিল র‌্যাব

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুলাই ২০২২, ০৮:১০ পিএম

আত্মসমর্পণকারী বনদুস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ছবি: সাতক্ষীরা প্রতিনিধি

আত্মসমর্পণকারী বনদুস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ছবি: সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় আত্মসমর্পণকারী বনদস্যুদের মাঝে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

র‌্যাব-এর মহাপরিচালকের (ডিজি) পক্ষ থেকে শুক্রবার (৮ জুলাই) বেলা ১১টায় সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পে তাদের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ তুলে দেন র‌্যাব-৬ র‌্যাব কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোঃ ইশতিয়াক হোসাইন।

ঈদ সামগ্রী বিতরণকালে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের আত্মসমর্পণকারী এ জলদস্যুরা পুনর্বাসিত হয়ে স্বাভাবিক জীবনযাপন করছেন। তাদের মধ্যে র‌্যাব ক্যাম্পে উপস্থিত থাকা ১৫ জনকে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়।

সরকারের পক্ষ থেকে আত্মসমর্পণকারী সব জলদস্যুর বিরুদ্ধে রুজুকৃত চাঞ্চল্যকর ও গুরুতর অপরাধের (হত্যা ও ধর্ষণ) মামলা ব্যতীত অন্যান্য সব সাধারণ মামলা সহানুভূতি সহকারে বিবেচনার বিষয়টি চলমান রয়েছে।

এছাড়া র‌্যাব ফোর্সেস ডিজির পক্ষ থেকে জলদস্যুদের পূর্ববর্তী দক্ষতা অনুযায়ী এবং ক্ষেত্র বিশেষ নতুন করে সরকারি বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্রের মাধ্যমে প্রশিক্ষিত করে নতুন নতুন কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে এবং বিভিন্ন সময়ে আর্থিক সহায়তা অব্যাহত রাখা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh